শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Hoogly protest : আর জি কর কাণ্ড, জেলার সর্বত্রই প্রতিবাদ তৃণমূল কংগ্রেসের

Sumit | ১৭ আগস্ট ২০২৪ ১৮ : ৪২Sumit Chakraborty


মিল্টন সেন,হুগলি : আর জি কর কান্ডের পর মুখ্যমন্ত্রীর ঘোষণা অনুযায়ী শনিবার জেলার সর্বত্র পথে নামল তৃণমূল কংগ্রেস। প্ল্যাকার্ড হাতে, বুকে কালো ব্যাচ লাগিয়ে সিবিআইয়ের সঠিক তদন্ত এবং দোষীদের শাস্তির দাবিতে সংগঠিত হলো প্রতিবাদ মিছিল। আওয়াজ উঠলো, সিবিআই সিবিআই। বিচার চাই বিচার চাই। ফাঁসি চাই ফাঁসি চাই।

 

 এদিন প্রতিবাদ পদ যাত্রা হয় কেওটা ত্রিকোন পার্ক থেকে চুঁচুড়া ঘড়ির মোর পর্যন্ত। পদযাত্রা থেকে বার বার অভিযুক্তদের ফাঁসির দাবি তোলা হয়। একইসঙ্গে তৃণমূল কংগ্রেস সরকারকে বদনাম করার বাম বিজেপির চক্রান্তের প্রতিবাদ জানানো হয়। মিছিলে যোগ দেন হুগলির সাংসদ রচনা ব্যানার্জি। এদিন রচনা বলেছেন, তৃণমূলের সঙ্গে তাঁর যাত্রা শুরু হওয়ার শুরু থেকেই তিনি ট্রোল হচ্ছেন। এতে তাঁর কিছু যায় আসে না। তিনি আরও বলেন,"আমি যেটা বলেছি। যে ভিডিওটা পোস্ট করেছিলাম। সেটা মন থেকে ফিল করেছিলাম বলে পোস্ট করেছিলাম। আমি একজন শিল্পী।মানুষ মানুষে অনেক রকম ভাবে ট্রোল করে। চোখের জলকে ভাবে গ্লিসারিন।অনেকের ঋতুপর্ণা শঙ্খ বাজানো টাকেও ট্রোল করছে। এই পরিস্থিতিতে অত্যন্ত নিন্দনীয় একটি ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের বুকে। সেটা নিয়ে অপর মানুষকে ট্রোল করা হচ্ছে। যার সঙ্গে এই ধরনের ঘটনা ঘটেছে তার পরিবারের পাশে থাকা উচিত। তা না করে রচনা চোখে কাজল আছে কিনা, এইগুলো নিয়ে কথা বলছে। এত সময় আছে মানুষের কাছে। আমার সময় নেই। আমি হুগলির সাংসদ হিসেবে প্রতিবাদে পথে নেমেছি। এই ঘটনা নিয়ে গোটা রাজ্যে, কলকাতায় বহু মানুষ পথে হেঁটেছেন। এটা প্রয়োজন ছিল।আমরা এর সুবিচার চাই এবং দোষীর ফাঁসি চাই।"

 

একইভাবে এদিন হাতে প্ল্যাকার্ড নিয়ে বুকে কালো ব্যাচ লাগিয়ে সিবিআইয়ের সঠিক তদন্ত এবং দোষীদের শাস্তির দাবিতে শ্রীরামপুর নওগার মোড় থেকে মাহেশ স্নানপিরির মাঠ পর্যন্ত হয় তৃণমূলের প্রতিবাদ মিছিল। মিছিলে পা মেলান শ্রীরামপুরের সাংসদ কল্যাণ ব্যানার্জি, শ্রীরামপুরের বিধায়ক সুদীপ্ত রায়,হুগলি সাংগঠনিক জেলার সভাপতি অরিন্দম গুইন এবং বিভিন্ন পুরপ্রধানরা।

 

 মিছিলে হাঁটতে হাঁটতে দোষীদের শাস্তির দাবিতে সুর চড়ান সংসদ কল্যাণ ব্যানার্জি। এদিন কল্যাণ বাবু বলেছেন, ৯৬ ঘন্টা হয়ে গেলেও সিবিআই একজনকেও গ্রেপ্তার করতে পারল না কেনও? সেই জবাব চাওয়ার পাশাপাশি রবিবারের মধ্যে অভিযুক্তের ফাঁসির দাবী তুলেছেন শ্রীরামপুরের সাংসদ। বললেন, রাম বামের এলিট মহিলারা লক্ষীর ভান্ডার বন্ধ করতে চাইছে। আইএমএ বিজেপি দ্বারা পরিচালিত। সিবিআই সিপিএম বিজেপির দালালি করবে। বিচার বিলম্বিত হবে। কারন ফার্স্ট ট্র্যাক কোর্টে হবে না সিবিআই কোর্টে হবে।

 


#Rgkar#Hoogly#Protest



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

'কোত্থেকে পাশ করেছেন?' ইঞ্জিনিয়ারকে ধমক দিয়ে প্রশ্ন করলেন মন্ত্রী...

জাল নোট পাচারের জন্য মুর্শিদাবাদে আসা,কিন্তু পরিণতি কতটা ভয়ঙ্কর হতে পারে জানেন?...

লাউড স্পিকার বাজিয়ে বিশ্বকর্মা পুজোর জলসা, বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ...

পুকুরে মাছ চাষের রমরমায় কমছে পদ্ম-চাষ, পুজোর আগে ভরসা কেবল হিমঘর! ভাবনা বাড়ছে মালদায় ...

ডিভিসির ছাড়া জলে জলমগ্ন হুগলির একাংশ, কোমর জলে বাড়িঘর, নৌকো করে চলছে কাজ...

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন



সোশ্যাল মিডিয়া



08 24